BREAKING NEWS. ফের বদলে গেল রাজ‍্য জুড়ে লকডাউনের ঘোষিত দিন : তুমুল বিতর্ক রাজনৈতিক মহলে

3rd August 2020 7:27 pm কলকাতা
BREAKING NEWS. ফের বদলে গেল রাজ‍্য জুড়ে লকডাউনের ঘোষিত দিন : তুমুল বিতর্ক রাজনৈতিক মহলে


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : ইতিপূর্বে মুখ‍্যমন্ত্রীর ঘোষনার পরেও দু দুবার বদল হয়েছে রাজ‍্য জুড়ে লকডাউনের ঘোষিত দিন । সোমবার ফের নবান্ন থেকে বিজ্ঞপ্তি জারি করে বদলে দেওয়া হল লকডাউনের ঘোষিত দিন । যা নিয়ে তুমুল বিতর্ক রাজনৈতিক মহলে । বিরোধী দল ফের তোপ দেগেছে রাজ‍্য সরকারের বিরুদ্ধে । করোনা নিয়ে ছেলেখেলা করছে রাজ‍্য সরকার । নিজেরাই দিশাহারা । কি করবে সেটাই ঠিক করে ভেবে উঠতে পারছে না বলে বিরোধীদের মত ।  আগের ঘোষিত ৫ ই আগষ্ট ও ৮ ই আগষ্ট ওই দুদিন রাজ‍্য জুড়ে লকডাউন হচ্ছে । কিন্তু তারপর যে তারিখ আগে ছিল ১৬ - ১৭ , ২৩ - ২৪ শে আগষ্ট এবং ৩১ শে আগষ্ট । নবান্নে র ঘোষনায় তা বদলে গেল ফের । নতুন তারিখ ২০-২১ , ২৭-২৮ এবং ৩১ শে আগষ্ট । আগে মুখ‍্যমন্ত্রী জানিয়েছিলেন শনিবার ও রবিবার গুলিকে মাথায় রেখে লকডাউন ঘোষনা করা হল । কিন্তু নতুন নির্দেশে বৃহস্পতিবার ও শুক্রবার সপ্তাহে লকডাউন । দেখে নিন নবান্ন এর নির্দেশিকা 👇👇





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।